Breaking News

নেক্সটেক লিমিটেডের ৭ম বর্ষপূর্তি উদযাপন


নিজস্ব প্রতিবেদক: নেক্সটেক লিমিটেডের ৮ম বর্ষে পদার্পণের শুভক্ষণে এক বর্নাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথে নেক্সটেক লিমিটেডের কার্যালয়ে বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়। 

নেক্সটেক লিমিটেডের ৭ম বর্ষপূর্তি উদযাপন | banglanewspaper
নিজস্ব প্রতিবেদক: নেক্সটেক লিমিটেডের ৮ম বর্ষে পদার্পণের শুভক্ষণে এক বর্নাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে ....


নেক্সটেক লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মো. মাজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ফ্যাকাল্টি অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিন প্রফেসর ড. এ টি এম মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনন্দ বাজার সুপার শপের ব্যাবস্থাপনা পরিচালক মহিউদ্দিন আহমেদ শাহীন, ভুঁইয়া আইটির ব্যাবস্থাপনা পরিচালক এ কে এম আজাদ, আইটি কিউ সল্যুশনের সিইও জি এস সজল ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সিনিয়র নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো. মনিরুজ্জামান প্রমুখ। 
নেক্সটেক লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক মো. মাজেদুল ইসলাম বলে, দীর্ঘ সাত বছর যাবৎ সাফল্যের সাথে আইটি ট্রেনিং প্রতিষ্ঠান হিসেবে সেবা দিয়ে যাচ্ছে নেক্সটেক লিমিটেড। ইতিমধ্যেই আমাদের সুনাম চারিদিকে ছড়িয়ে পড়েছে। এর প্রধান কারণ প্রচুর সংখ্যক শিক্ষার্থী এই প্রতিষ্ঠান থেকে হাতে কলমে ট্রেনিং নিয়ে নিজেদের ক্যরিয়ার গঠনে সক্ষম ও সাফল্য অর্জন করেছে। 
তিনি বলেন, এখানে আমরা সব ধরনের আইটি ট্রেনিং দিয়ে থাকি। এরমধ্যে রয়েছে- রেগুলার ট্রেনিং এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ট্রেনিং সরকারি ট্রেনিং এবং সিপিএ অনলাইন ট্রেনিং। আউট সোর্সিং এর কাজ নারীদের জন্য সহজ। মাত্র ১ মাসে সিপিএ অনলাইন ট্রেনিং করে ট্রেনিংপ্রাপ্তরা আউট সোর্সিং করছেন। নারীরা এখান থেকে বেসিক কম্পিউটার ও ডাটা এন্ট্রি শিখে সাবলম্বি হচ্ছেন। 
সফটওয়্যার ডেভেলপমেন্ট থেকে শুরু করে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ওয়েবসাইট হোস্টিং, মোবাইল এপস ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিংসহ বিভিন্ন সফটওয়্যার ডেভেলপমেন্ট করা হয়।

No comments