Breaking News

নেক্সটেক লিমিটেডের ৭ম বর্ষপূর্তি উদযাপন



 নেক্সটেক লিমিটেডের ৭ম বর্ষপূর্তি উদযাপন:

#NextTech Limited একটি স্বপ্নের নাম, যে স্বপ্নের যাত্রা শুরু হয়েছিল ২০১২ সালের ১৭ই মার্চ। দিনটি ছিল একটি বিশেষ দিন। প্রথমত, বাংলাদেশের স্বপ্ন স্রষ্টা জাতির জনক #বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯২তম জন্মদিন। দ্বিতীয়ত, আমার প্রথম বিবাহ বার্ষিকী।
এইদিনে খুব ছোট্ট পরিসরে #নেক্সটটেক এর জন্ম হই। অনেক সংগ্রাম আর ঘাত-প্রতিঘাত সহ্য করে #নেক্সটটেক আজ নেক্সটটেক লিমিটেড হয়েছে। মাঝে কেটে গেছে ৭টি বছর। আমি গত ১৪-০৩-২০১৯ তাং হতে ১৭-০৩-২০১৯ তাং পর্যন্ত ইউনিভার্সিটি ট্যুরে কক্স'স বাজার-সেন্টমার্টিন ছিলাম। হঠাৎ ১৫ তারিখ আমার কোম্পানির HR Manager Raju Ahammed Saif আমাকে জানালো তারা এবার #NextTech এর #৭ম বর্ষপূর্তি উদযাপন করবে। আমি যেহেতু ১৮ তারিখ ঢাকা ঢুকবো টাই তারা ১৮ তারিখ এটা করতে চাই। আমিও তাদের কথা ফেলতে পারলাম না। কিন্তু এত অল্প সময়ের মধ্যে নেক্সটটেক এর শুভাকাঙ্ক্ষী সকলকে জানানো আমার পক্ষে সম্ভব হয়ে ওঠেনি। এজন্য সবার কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। ওরা যে এত বড় পরিসরে প্রোগ্রাম করবে আমি ভাবতেই পারিনি। প্রোগ্রাম এ উপস্থিত হবার পর আমার হৃদয়টা বারবার কেঁদে উঠছিল তাদের কথা ভেবে যারা আমার সংগ্রামের সঙ্গী ছিল তাদের মধ্যে বেশিরভাগই এই প্রোগ্রাম এ অনুপস্তিত। আমার মনে পড়ে আমার এমন এক employee এর কথা যাকে সাথে করে আমার প্রথম সংগ্রাম শুরু নাম Rumana Parvin আজ সে নেক্সটটেক এ নেই। কিন্তু আজও আছে আমার পাশে তার husband Hadiuzzaman Khan Shimul কে সাথে নিয়ে। আমার প্রিয় ছাত্রদের একজন Atiq Rahman Foysal যার কথা না বললেই না সেও আমার সংগ্রামের সাথী ছিল। FN Nasim Ahmed যে পাশে ছিল আমার সংগ্রামের এক চরম মুহূর্তে যখন সরাসরি আমার পাশে কেউ ছিলনা। Smritee Khatun ও তার Husband Shakib Hasan Prince যাদের কথা কখনো ভুলা যাই না, তারা এখনও আমার পাশে আছে পরোক্ষ ভাবে। Tarik IslamMridul Kanti ShahaFaisal Karim Daud KhanUzzal KumarMd.Moniruzzaman MonirYassir MottalibKajol KumarDalim Md. Mahmudul HaqueRajedul IslamSirazul IslamMahfujul IslamAbu TaseenChanchal HabibMonjurul PialMd Kaiser IqbalRifatuz Zaman,
AH Sagor, ছাড়াও অনেকেই আছে যারা এখনো পরোক্ষ ভাবে নেক্সটটেক কে সহযোগিতা করে আসছে।
World University এর CSE Department এর Head শ্রদ্ধেয়
Kazi Hassan Robin Sir যিনি আমাকে সাহস যুগিয়েছেন এবং উৎসাহ দিয়েছেন। আমি সবসময় সরণকরি আমার University DIU এর EETE Department এর পুরাতন নতুন সকল Faculty কে যারা প্রত্যেকে আমাকে উৎসাহ এবং সাহস যুগিয়েছেন।
সবশেষে আরেকজনের কথা না বললেই নাই আমার শ্রদ্ধেয় শিক্ষাগুরু Abdul Baset যিনি আমাকে সবসময় সাহস যুগিয়ে এসেছেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন প্রত্যেকে কোন না কোন ভাবে নেক্সটটেক কে সহযোগিতা করেছেন।
সকলকে আমার পক্ষথেকে ধন্যবাদ জানাচ্ছি। সকলে নেক্সটটেক এর জন্য দোয়া করবেন। NextTech Limited যেন তার Motto SKILLS FOR LIFE কে সামনে রেখে এগিয়ে যেতে পারে।

No comments